এবার দুই সহোদর শিশুকে গলাটিপে হত্যা

কুমিল্লা প্রতিনিধি : সাম্প্রতিক সময়ে শিশুদের ওপর নৃশংসতা বেড়ে যাওয়ার ঘটনায় সারাদেশে যখন তোলপাড় চলছে তখন ঘটলো আরেকটি ঘটনা। এবার কুমিল্লায় দুই সহোদর শিশুকে গলাটিপে হত্যা করেছে তাদের সৎভাই।
ঘটনাটি ঘটেছে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার দক্ষিণ ঢুলিপাড়া এলাকায়। নিহত দুই শিশু হলো ঢুলিপাড়ার আবুল কালামের ছেলে মেহেদী হাসান জয় (৭) ও মেজবাউল হক মনি (৫)।
আজ শনিবার বিকাল ৪টার দিকে পুলিশ তাদের মরদেহ উদ্ধার করে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, পারিবারিক কলহের জের ধরে আবুল কালামের প্রথম স্ত্রীর ছেলে ওয়ার্ল্ড ইউনিভার্সিটির ছাত্র মো. আল শফিউল ইসলাম ছোটন শনিবার বিকাল সাড়ে ৩টার দিকে তার সৎ ভাই জয় ও মনিকে গলায় রশি পেঁচিয়ে ও শ্বাসরোধে হত্যা করে লাশ ঘরের খাটের ওপর রেখে পালিয়ে যায়। এ সময় তাদের বাবা-মা বাড়িতে ছিলেন না। খবর পেয়ে বিকালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের লাশ উদ্ধার করে।
কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার মামুনুল হক এ তথ্য নিশ্চিত করে জানান, কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে এ ব্যাপারে পুলিশ এখনও নিশ্চিত নয়। ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়েছে।
প্রসঙ্গত, সম্প্রতি হবিগঞ্জের বাহুবলে চার শিশুকে নৃশংসভাবে খুন করা হয়। এছাড়া দেশের বিভিন্ন স্থানে ভয়াবহ আকারে বেড়ে গেছে শিশু খুনের ঘটনা। গত দুই মাস ধরে গড়ে প্রায় প্রতিদিনই ঘটছে শিশু খুনের ঘটনা।