আশারবাণী শোনাচ্ছেন সাকিব-মুশফিক

স্পোর্টস ডেস্ক : প্রথম ম্যাচে ভারতের বিপক্ষে হারলেও ভক্তদের সাহস দিচ্ছেন সাকিব-মুশফিক। নিজেদের ফেসবুক পেজে কথা দিয়েছেন, পরের ম্যাচ থেকে নিজেদের পূর্ণ শক্তি নিয়ে ফিরে আসবে দল।

গতকাল ভারতের বিপক্ষে ৪৫ রানে হেরে যায় বাংলাদেশ। টস জিতে ফিল্ডিং নিয়ে বোলাররা শুরুতে দাপট দেখালেও জীবন পাওয়া রোহিত শর্মা বাংলাদেশকে ম্যাচ থেকে ছিটকে ফেলেন।

বাংলাদেশ এশিয়া কাপে নিজেদের দ্বিতীয় ম্যাচে মাঠে নামবে সংযুক্ত আর আমিরাতের বিপক্ষে। চলতি টুর্নামেন্টের তৃতীয় ম্যাচে ২৬ ফেব্রুয়ারি মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে টাইগারদের মুখোমুখি হবে বাছাইপর্ব পেরিয়ে আসা আমিরাত। সন্ধ্যা সাড়ে সাতটায় অনুষ্ঠিত হবে ম্যাচটি।

বল হাতে ভারতের বিপক্ষে ৩ ওভারে ১৫ রান খরচ করে সাকিব একটি উইকেট পান। ১৬ বলে ১৫ রান করা যুবরাজ সিংকে সাজঘরে ফেরান সাকিব। ফিল্ডিংয়ে রোহিত শর্মার ক্যাচ ফেলে দিয়ে সমালোচনার শিকার হচ্ছেন তিনি। ব্যাট হাতে এর উপযুক্ত জবাব দিতে পারতেন টাইগারদের সেরা অলরাউন্ডার। তবে দুর্ভাগ্যজনকভাবে উইকেটে পিছলে পড়ে রান আউট হওয়ার আগে ৮ বলে তিনি করেন মাত্র ৩ রান।

সেই সাকিব তার সমর্থকদের আশ্বাস দিয়ে জানান, ‘আমরা আবারো আসব দৃঢ় প্রত্যয়ে জয়ের লক্ষ্য নিয়ে!’ অন্যদিকে ১৭ বলে ১৬ রান করে অপরাজিত থাকা মুশফিক তার পেজে জানিয়েছেন, ‘বাংলাদেশ প্রথম ম্যাচে ৪৫ রানের ব্যবধানে হেরেছে। আমরা খেলেছি টিম ইন্ডিয়ার বিপক্ষে। পরের ম্যাচেই আমরা পূর্ণশক্তিতে ফিরে আসব, ইনশাল্লাহ।’