দেড়যুগ পর সুনামগঞ্জ আওয়ামী লীগের সম্মেলন

সুনামগঞ্জ প্রতিনিধি : দীর্ঘ দেড়যুগ পর আগামী বৃহস্পতিবার সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে। দীর্ঘ বিরতির পর সম্মেলন হওয়ার কারণে জেলার নেতাকর্মীদের মধ্যে উৎসবের আমেজ সৃষ্টি হয়েছে। দল ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীদের আলোচনায় প্রাধান্য পাচ্ছে সম্মেলনের নানা দিক।

সম্মেলনে বেশ কয়েকজন কেন্দ্রীয় নেতা ও মন্ত্রীর যোগ দেয়ার কথা রয়েছে। সরকারি জুবীলী উচ্চ বিদ্যালয় মাঠে সম্মেলনকে কেন্দ্র করে তৈরি করা হয়েছে বিশাল প্যান্ডেল।

প্রধান অতিথি হিসাবে সম্মেলনে উপস্থিত থাকবেন দলটির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম এমপি ও উদ্বোধন করবেন দলের উপদেষ্টামণ্ডলীর সদস্য ও আইন, বিচার ও সংসদ বিষয়ক স্থায়ী কমিটির সভাপতি সুরঞ্জিত সেনগুপ্ত এমপি।

সম্মেলনে আরো যোগ দিবেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ এমপি, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি, দফতর সম্পাদক ড. আবদুস সোবান গোলাপ, অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী ও কার্যনির্বাহী সদস্য এমএ মান্নান এমপি, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ।

সম্মেলন উপলক্ষে আয়োজিত সভায় সভাপতিত্ব করবেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক এমপি মতিউর রহমান এবং সম্মেলন পরিচালনা করবেন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নূরুল হুদা মুকুট।